ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভাতিজাদের ঈদ সালামি দেয়ায় স্ত্রীর দা’য়ের কোপে স্বামী হাসপাতালে 

ভাতিজাদের ঈদ সালামি দেয়ায় স্ত্রীর দা’য়ের কোপে স্বামী হাসপাতালে 

লালমনিরহাটের হাতীবান্ধায় ভাতিজাদের ঈদ সালামি দেয়ার অপরাধে স্ত্রী-র দায়ের কোপে গুরত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন স্বামী তাইজুল ইসলাম। তার অবস্থা আশঙ্কাজনক বলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

গত ১১ এপ্রিল ঈদের দিন সকালে হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চৌপুতি বটতলা এলাকায় এ ঘটনা ঘটে । এ ঘটনায় তাইজুল বাদী হয়ে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, মকবুল হোসেনের পুত্র তাইজুল ইসলাম ঈদের দিন সকালে তার ভাতিজাদের ২০ টাকা করে ঈদ সালামি দিতে থাকে। এ সময় তার স্ত্রী রাশেদা বেগম ২০ টাকার পরিবর্তে ১০ টাকা দিতে বলে। এ নিয়ে স্বামী-স্ত্রীর তর্ক শুরু হয়। এক পযার্য়ে রাশেদা বেগম দা দিয়ে তার স্বামীকে কোপ দেয়। এতে তাইজুলের ঘাড়ের নিচের দিকে কেটে যায়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতাল পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শনিবার সকালে চিকিৎসকগণ উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন তাইজুলের স্ত্রী রাশেদা বেগম। তার দাবী তাইজুল তাকে ওই দা নিয়ে আঘাত করার চেষ্টা করেন এতে তিনি বাঁধা দিলে ওই দা তার স্বামী ঘাড়ের নিচে লেগে যায়।

হাতীবান্ধা থানা পুলিশের ওসি (তদন্ত) নির্মল চন্দ্র রায় জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।

হাতীবান্ধা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত